দেশ নিউজ

শিক্ষা কর্মকর্তার দুর্ঘটনায় মৃত্যুতে শোকের ছায়া ফরিদপুরে

আইরিন ইসলাম : সহকারী উপজেলা শিক্ষা অফিসার, নগরকান্দা, ফরিদপুর

শিক্ষা অফিসারের মৃত্যু ফরিদপুরে

User Rating: Be the first one !

শিক্ষা কর্মকর্তার দুর্ঘটনায় মৃত্যুতে শোকের ছায়া ফরিদপুরে

শিক্ষা নিউজ ডেস্ক : ঢাকা : শিক্ষা কর্মকর্তার দুর্ঘটনায় মৃত্যুতে শোকের ছায়া ফরিদপুর জুড়ে। মোটর সাইকেল দূর্ঘটনায় একজন শিক্ষা কর্মকর্তার মৃত্য। ফরিদপুরের নগরকান্দা উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা আইরিন ইসলাম অফিস থেকে বাসায় যাওয়ার পথে মোটর সাইকেল থেকে পড়ে মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর।

২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুর কাছে আত্মসমর্পণ করেন।

নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক আইরিন ইসলামের তার মৃত্যুর খররটি নিশ্চিত করেছেন। ইউএনও নগরকান্দা জানান, তিনি ফরিদপুর শহরে একটি ভাড়া বাসায় স্ব-পরিবারে থাকতেন। তিনি অফিস থেকে মোটরসাইকেল যোগে ফরিদপুর শহরে বাসায় যাওয়ার পথে দুর্ঘটনায় আহত হলে তাকে হাসপাতালে ভর্তি হন। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু নিশ্চিত হয়।

এছাড়া নগরকান্দা প্রাথমিক শিক্ষা অফিস সূত্র থেকে জানা গেছে, বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে সহকারী শিক্ষা কর্মকর্তা আইরিন ইসলাম অফিস থেকে গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত সাহার মোটরসাইকেল যোগে ফরিদপুর শহরে যাচ্ছিলেন। পতিমধ্যে হাটকৃষ্ণপুর সড়কের সাদীপুর ব্রিজে ঢাল দিয়ে ওঠার সময় তিনি মোটরসাইকেল থেকে পড়ে যান এবং গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আইরিন ইসলামকে উদ্ধার করে ফরিদপুরস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান। এবং তিনি সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মৃত্যু বরণ করেন।

তার মৃত্যুতে ফরিদপুরের নগরকান্দা প্রাথমিক শিক্ষা পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

শিক্ষা নিউজ : আর আর।

Related Articles

One Comment

  1. আইরিন ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসারের মৃত্যুতে আমরা শিক্ষা নিউজ পরিবার শোকাহত!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button