নিউজ ডেস্ক
আজ : ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, রবিবার প্রকাশ করা : ফেব্রুয়ারি ৮, ২০২১

  • BREB জব সার্কুলার ২০২১ | পল্লী বিদ্যুৎ জব সার্কুলার ২০২১

    বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড বিআরইবি জব সার্কুলার ২০২১. বিআরইবি জব সার্কুলারটি www.reb.gov.bd দেওয়া আছে। বাংলাদেশ পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চাকরির বিজ্ঞপ্তি বিভিন্ন পদের জন্য ঘোষণা করেছে। আগ্রহী সকল আবেদনকারী অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন – breb.teletalk.com.bd। বাংলাদেশের সর্বশেষ বিআরইবি জব সার্কুলার এর খবর পেতে https://Shikkhanews.com এ চোখ রাখুন। আমরা গুরুত্ব সহকারে সমস্ত ধরণের পল্লী বিদ্যুতায়ন বোর্ডের জব সার্কুলার এর তথ্য দেওয়ার চেষ্টা করছি।

    বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড বিআরইবির চাকরির বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। এটি একটি আকর্ষণীয় কাজের বিজ্ঞপ্তি। এটি বেকার মানুষের জন্য একটি গুরুত্বপূর্ণ জব সার্কুলার। বেশিরভাগ বেকার যারা শিক্ষিত কিন্তু তারা ভাল চাকরি পান নি তাদের ক্ষেত্রে এই চাকরির বিজ্ঞপ্তি সুসংবাদ এনেছে। সুতরাং, আমরা বলতে পারি যে এই চাকরির বিজ্ঞপ্তি খুব গুরুত্বপূর্ণ। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি ২০২১ এ অনেকগুলি বিভাগ রয়েছে। এর মধ্যে অনেক পদ সম্মানজনক। এই চাকরিতে যোগদানের জন্য যে কেউ তার ভবিষ্যত তৈরি করতে পারে। এটি বেকার লোকদের জন্য একটি দুর্দান্ত সুযোগ। আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান তবে আপনার আবেদনটি জানুয়ারী ২০২১ এ জমা দিতে হবে।

    বাংলাদেশ রুরাল ইলেক্ট্রিফিকেশন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কিত সমস্ত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট এ চোখ রাখতে পারেন। অনেক জব সার্কুলার এখানে পাওয়া যায়। আমাদের লক্ষ্য সঠিক তথ্য সরবরাহ করা। সর্বশেষতম কাজের বিজ্ঞপ্তি ও চাকরী সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের সাথে থাকতে পারেন, আমাদের ওয়েবসাইটটিও দেখতে পারেন। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি ২০২১ নীচে দেওয়া হয়েছে।

    সহকারী জেনারেল ম্যানেজার (আইটি), সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (আইটি), সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর এবং মিটার টেস্টার পদে বাংলাদেশ গ্রামীণ বিদ্যুতায়ন বোর্ড বিআরইব জব সার্কুলার ২০২১ যোগ্য-আগ্রহী প্রার্থীদের ২০২১ সালের ১ লা ফেব্রুয়ারির মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। বিআরইবি নিয়োগ প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে গ্রহণ করা হয়েছে। প্রার্থীদের অনলাইন পদ্ধতি অনুসরণ করতে হবে; বিআরইবি বিজ্ঞপ্তিতে বিবরণ প্রক্রিয়াটি বর্ণনা করেছে।

     

    বাংলাদেশ পল্লী বিদ্যুত বোর্ড চাকরীর বিবরণ ২০২১

     

    কাজের শিরোনাম: সহকারী সচিব, অর্থনীতিবিদ, হিসাবরক্ষক, সহকারী হিসাবরক্ষক, ডেটা এন্ট্রি অপারেটর, কম্পিউটার টাইপস্ট সহকারী সহকারী, সহকারী জেনারেল ম্যানেজার (আইটি), সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (আইটি), সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর এবং মিটার টেস্টার, সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (জিআইএস)

    কাজের প্রকৃতি: ফুলটাইম

    কাজের ধরণ: সরকারী চাকরী (পল্লী বিদ্যুতায়ন বোর্ড)

    কর্মের ধরণ: স্থায়ী

    লিঙ্গ: উভয়ই (পুরুষ এবং মহিলা)

    ক্ষতিপূরণ এবং সুবিধা: ব্যাংকের নীতিমালা অনুযায়ী

    কীভাবে আবেদন করবেন: [https://www.breb.teletalk.com.bd] এর মাধ্যমে অনলাইনে আবেদন করুন

    কাজের অবস্থান: বাংলাদেশের যে কোনও জায়গায়

    বয়সসীমা: ১৮ বয়সের নিচে আবেদন করার দরকার নেই।

    আবেদন ফি: হ্যাঁ

    প্রকাশের তারিখ: জানুয়ারী ০৪, ২০২১

    আবেদনের সময়সীমা: ০৪ ফেব্রুয়ারি ২০২১

    শিক্ষাগত যোগ্যতা: আর্কিটেকচার / সিভিল / বৈদ্যুতিক / যান্ত্রিক / বিদ্যুৎ / ইউআরপি / কম্পিউটার ইঞ্জিনিয়ারিং / কম্পিউটার বিজ্ঞানে ডিপ্লোমা।

    অন্যান্য যোগ্যতা: জিএসআই এবং সিএডি সফটওয়্যার সম্পর্কে জ্ঞান থাকতে হবে।

    বৈদ্যুতিক বিতরণ ব্যবস্থার জন্য জিএসআই-তে সর্বনিম্ন (ছয়) মাসের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আগ্রহী প্রার্থীদের জন্য পল্লী বিদ্যুতায়ন ব্যবস্থায় (বিআরইবি / পিবিএস / পরামর্শদাতা) কাজ করা একটি অতিরিক্ত সুবিধা দেয়া হবে।

    বিভাগীয় (রাজস্ব / প্রকল্প পোস্টে বিআরইবি / পিবিএসে চাকুরী করা বা প্রকল্পের সমাপ্তি অবধি বিআরইবির প্রকল্পে পরিবেশিত) বয়সের ক্ষেত্রে বয়সসীমা আলোচনা করা যেতে পারে।