খেলাধুলা

সাকিব জিতবে বিশ্বকাপ: বিখ্যাত জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

ভারতীয় বৈজ্ঞানিক জ্যোতিষী গ্রিনস্টোন লোবো আসন্ন ওয়ানডে বিশ্বকাপ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী

বিশ্বকাপ আপডেট: একদিনের মধ্যেই শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। ক্রিকেটের সবচেয়ে বড় আসরকে সামনে রেখে ক্রিকেটপ্রেমীদের মধ্যে বাড়তি উন্মাদনা বিরাজ করছে। এবারের বিশ্বকাপে কে জিতবে, কে হবেন সর্বোচ্চ রানের মালিক- ভক্ত থেকে শুরু করে সাবেক ক্রিকেটার, বিশ্লেষক, ধারাভাষ্যকাররা ভবিষ্যদ্বাণী করছেন।

সাকিব আল হাসান ২০২৩ বিশ্বকাপ
সাকিব আল হাসান ২০২৩ বিশ্বকাপ

ভারতীয় বৈজ্ঞানিক জ্যোতিষী গ্রিনস্টোন লোবো আসন্ন ওয়ানডে বিশ্বকাপ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করেছেন। তার মতে, এবারের বিশ্বকাপে অংশগ্রহণকারী ক্রিকেটারদের মধ্যে ১৯৮৭ সালে জন্ম নেওয়া একজন অধিনায়ক ভারতে আয়োজিত বিশ্বকাপ জিতবেন।

বিশ্বকাপ নিয়ে লোবো এই প্রথম সঠিক ভবিষ্যদ্বাণী করলেন না। তিনি ২০১১, ২০১৫ এবং 2০১৯ ক্রিকেট বিশ্বকাপের বিজয়ীদের সঠিক ভবিষ্যদ্বাণী করেছিলেন। ভারতের এই বিখ্যাত জ্যোতিষী 2023 ওয়ানডে বিশ্বকাপের ভবিষ্যদ্বাণী করেছেন।

ভারতীয় বৈজ্ঞানিক জ্যোতিষী গ্রিনস্টোন লোবো
ভারতীয় বৈজ্ঞানিক জ্যোতিষী গ্রিনস্টোন লোবো

১৯৮৭ সালে জন্ম নেওয়া মাত্র দুইজন ক্রিকেটার আছেন যারা এবারের বিশ্বকাপে অংশ নিচ্ছেন এবং অধিনায়কও। তারা হলেন বাংলাদেশের সাকিব আল হাসান ও ভারতের রোহিত শর্মা। বিখ্যাত জ্যোতিষী গ্রিনস্টোন লোবো ভবিষ্যদ্বাণী করেছেন যে ভারত ২০২৩ বিশ্বকাপ জিতবে।

    সাকিব আল হাসান ২০২৩ বিশ্বকাপ ভারতসাকিব আল হাসান ২০২৩ বিশ্বকাপ ভারত

এ প্রসঙ্গে লোবো বলেন, “সাকিব আল হাসানের জন্ম ১৯৮৭ সালে, কিন্তু বাংলাদেশ বিশ্বকাপ জেতার দল নয়।” তাই 1987 সালে জন্মগ্রহণকারী অন্য অধিনায়ক হলেন আমাদের রোহিত শর্মা। তাই তিনি বিশ্বকাপ জিতবেন।

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button